• শিরোনাম

    জাতির বিকাশে শিক্ষকরাই অগ্রণী ভূমিকা পালন করেন -কাওছার আহমদ আব্দুস

    | ৩১ আগস্ট ২০২০ | ৯:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে 335 বার

    জাতির বিকাশে শিক্ষকরাই অগ্রণী ভূমিকা পালন করেন -কাওছার আহমদ আব্দুস

    এ অঞ্চলের শিক্ষা বিস্তারে পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজ আলোকবর্তিকা ছড়িয়ে দিবে।শিক্ষা বিস্তারে কলেজটি আগামীতে একটি মাইলফলক হিসেবে কাজ করবে।
    ৩১ আগস্ট সোমবার বিকাল ৩টায় পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজের মানবিক শাখার নবাগত প্রভাষকদের সাথে মতবিনিময় সভায় ডি ম টি হাসপাতালের সিইও কাওছার আহমদ আব্দুস উপরোক্ত কথাগুলো বলেন।
    তিনি শিক্ষকদের উদ্দেশ্যে আরও বলেন, জাতির বিকাশে শিক্ষকরাই অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। আমি আশাবাদী নবগঠিত এই কলেজ প্রতিষ্ঠায় নবাগত প্রভাষকগন নিরলসভাবে কাজ করে যাবেন।


    কলেজ প্রাঙ্গনে কলেজের সভাপতি সামছুল হকের সভাপতিত্বে ও সাংগঠনিক কমিটির সদস্য সাংবাদিক ছয়ফুল আলম  সাইফুলের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান।
    বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ বাবু চিন্ময় দে, সমাজসেবক হারুনুর রশিদ। প্রভাষকগণের পক্ষ থেকে বক্তব্য দেন রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মো. আলাউদ্দিন কবির।
    এ সময় উপস্থিত ছিলেন কলেজ সাংগঠনিক কমিটির সদস্য ফজলুল হক, সদস্য আক্তারুজ্জামান মুর্শেদ, বিশিষ্ট সমাজসেবক আব্দুল গফুর,ডাঃজুবের আহমদ,আব্দুল মতিনসহ কলেজের নবাগত প্রভাষকগণ।




    এক পর্যায়ে প্রধান অতিথি কলেজের কাজ পরিদর্শন করেন এবং কলেজের কাজের অগ্রগতির প্রশংসা করেন। পরে উনার পক্ষ থেকে কলেজে একটি ভবন নির্মান করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং খুব শীঘ্রই ভবনটির কাজ শুরু হবে বলে আশা প্রকাশ করেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১