• শিরোনাম

    জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভির ১৮ বছর বর্ষপূর্তি উদযাপন

    | ০৪ জুলাই ২০২০ | ১২:১২ অপরাহ্ণ | পড়া হয়েছে 152 বার

    জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভির ১৮ বছর বর্ষপূর্তি উদযাপন

    পর্যটন জেলা মৌলভীবাজারে করোনা পরিস্থিতির কারণে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এনটিভির ১৮ বছরে পদার্পণ অনুষ্ঠান পালনে ভিন্নতা যোগ হলো। প্রতি বছর ব্যাপক সাজসজ্জ্বা, র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যেদিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হলেও এবছর তার উল্টো চিত্র। ভিন্ন আয়োজনে অন্যরকম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে মৌলভীবাজার শহরের পশ্চিমবাজার এলাকায় পুলিশ বক্স প্রাঙ্গনে মাস্ক ও ফলজ বৃক্ষের চারা বিতরণ করা হয়।

    ৩ জুলাই দূপুর ১২ টায় এনটিভির ১৮ বছরে পদার্পণ উপলক্ষে মাস্ক ও ফলজ বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ। এ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠের স্টাফ রিপোর্টার প্রবীণ সাংবাদিক আবদুল হামিদ মাহবুব।



    এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলীর সভপতিত্বে ও সঞ্চালনায় এনটিভির ১৮ বছরে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানান, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার, প্রবীণ সাংবাদিক সৈয়দ মহসীন পরভেজ, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি বকসী মিছবাহ উর রহমান, দৈনিক জনকন্ঠ ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুহিব, মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব, মডেল থানার ওসি (অপারেশন) হুমায়ুন কবির,

    সাপ্তাহিক মনুবার্তা পত্রিকার সম্পাদক মো: জসিম উদ্দিন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও মৌলভীবাজার টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রাহেল, দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি এ এস কাঁকন, বাংলা টিভির জেলা প্রতিনিধি আলী হোসেন রাজন, এনটিভির ক্যামেরা পার্সন মঞ্জু চৌধুরী,

    সিএনএন টিভির প্রতিনিধি জুলফিকার আলী ভুট্রু, দৈনিক বাংলা৭১ ও অনলাইন নিউজ পোর্টাল উত্তরাধিকার৭১ এর জেলা প্রতিনিধি মোঃ আব্দুল কাইয়ুম, দৈনিক মৌমাছি কন্ঠের স্টাফ রিপোর্টার তানভির আরিফ অঞ্জুম, পাতাকুঁড়ির দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার আশরাফ আলী ও সাইফুল্লাহ হাসান সহ অন্যান্যরা।

    পরে অতিথিরা প্রায় ৪ শতাধিক সার্জিক্যাল মাস্ক বিভিন্ন ধরনের যান বাহনের চালক, দিনমজুর ও পথচারীদের মধ্যে বিতরণ করেন। পৃথক ভাবে উন্নত জাতের ফলজবৃক্ষের চারা হিসেবে চায়না কমলা, মাল্টা, বরই, লিচু, কাঁঠাল, পেয়ারা গাছ বিতরণ করা হয়।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১