• শিরোনাম

    ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি হওয়া সেই নবজাতকের লাশ মিলল পুকুরে

    | ১৮ নভেম্বর ২০২০ | ১১:০৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 69 বার

    ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি হওয়া সেই নবজাতকের লাশ মিলল পুকুরে

    বাগেরহাটের মোরেলগঞ্জে নিখোঁজের ৫৩ ঘন্টা পর ঘুমন্ত বাবা-মা’র কোল থেকে চুরি হওয়া ১৭ দিন বয়সী নবজাতক সোহানা আক্তারের লাশ উদ্ধার করা হয়েছে।

    বুধবার (১৮ নভেম্বর) সকালে ওই নবজাতকের বাড়ির পাশের একটি পুকুরে স্থানীয়রা তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। এর আগে সোমবার রাতে শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাত আসামী করে মোরেলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।



    তিনি বলেন, আগেও আমরা পুকুরটিতে তল্লাশি চালিয়েছি। পরে তার লাশ এনে পুকুরে ফেলা হয়েছে নাকি আগেই ফেলা হয়েছে সেই বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

    গত ১৫ নভেম্বর মধ্যরাতের কোন এক সময় মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান সোহানা আক্তারকে ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি করা হয়। ঘটনার পর থেকে শিশুটিকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যহত ছিল।

    সুজন খান ও শান্তা আক্তার জানান, রবিবার রাতে খেয়ে তারা ঘরের আলো বন্ধ করে ঘুমিয়ে পড়ছিলাম। সোহানা আমাদের দুই জনের মাঝখানে সোয়া ছিল। রাত ২টার দিকে উঠে দেখি আমার মেয়ে নেই।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০