• শিরোনাম

    গোয়াইনঘাটে ভোটার তথ্য সংগ্রহকারীর উপর হামলা

    | ২৭ আগস্ট ২০১৯ | ১০:৪৪ অপরাহ্ণ | পড়া হয়েছে 498 বার

    গোয়াইনঘাটে ভোটার তথ্য সংগ্রহকারীর উপর হামলা

    নিজস্ব প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাটে নির্বাচন কমিশনের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহকারীর উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় মারাত্মক আহত হন তথ্য সংগ্রহকারী উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের গোয়াইন গ্রামের বাসিন্দা স্থানীয় ছাতারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন।

    মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে গোয়াইনঘাটে নির্বাচন কমিশনের হালনাগাদ তথ্য সংগ্রহ কার্যক্রম শেষ দিনে তথ্য সংগ্রহসহ যাবতীয় কাগজপত্রাদি জমা দিয়ে বাড়ী ফেরার পথে তিনি এই হামলার শিকার হন।
    শিক্ষক দেলোয়ার হোসেন জানান, গ্রামে তথ্য সংগ্রহ করার সময় যখন ছবি তোলা হচ্ছিল তখন গোয়াইন গ্রামের মর্তুজ আলীর ছেলে পাবেল তার ছবি আগে তোলার জন্য জোর করছিল। তখন দেলোয়ার তাকে বুঝিয়ে বলেছিলেন যে মহিলাদের ছবি তোলা শেষ করে আপনার ছবি তোলা হবে। এত ক্ষিপ্ত হয়ে পাবেল দেলোয়ারের উপর হামলা চালান। হামলায় তার মাথা ফেটে যায়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
    এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে বলে জানা যায়,
    এ ব্যাপারে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল জানান, বিষয়টি অবহিত হয়েছি এবং এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১