• শিরোনাম

    কুলাউড়ায় ৫ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ

    | ১৬ মার্চ ২০২০ | ১১:১৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 510 বার

    কুলাউড়ায় ৫ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ

    মৌলভীবাজারের কুলাউড়ায় করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে মধ্যপ্রাচ্য ফেরত ৫ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার (১৬ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

    হোম কোয়ারেন্টাইনের নির্দেশ প্রাপ্তদের তিনজন সংযুক্ত আরব আমিরাত ও দুইজন ওমান থেকে দেশে আসেন। এদের মধ্যে গত ৩ মার্চ একজন, ১৫ মার্চ একজন ও ১৬ মার্চ তিনজন দেশে এসেছেন। সোমবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে কর্মরত মেডিকেল টিম কুলাউড়া উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে তিনজনের তালিকা পাঠায়।



    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা করোনা আক্রান্ত সন্দেহভাজনদের সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য মঙ্গলবার ঢাকা থেকে একটি বিশেষজ্ঞ দল কুলাউড়ায় আসার কথা রয়েছে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ টি এম ফরহাদ চৌধুরী জানান, সোমবার সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে কর্মরত মেডিকেল টিম তিন প্রবাসীর নামের তালিকা আমাদের কাছে প্রেরণ করে। তাঁদেরকে আগামী ১৪ দিন নিজ বাড়ীতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। কোয়ারেন্টাইনে থাকাকালীন সময়ে তাদের কোন সমস্যা হলে সাথে সাথে উপজেলা প্রশাসনকে অবগত করার জন্য বলা হয়েছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১