• শিরোনাম

    কুলাউড়ায় হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের কমিটি গঠন

    | ১১ মে ২০২০ | ১১:৫২ অপরাহ্ণ | পড়া হয়েছে 243 বার

    কুলাউড়ায় হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের কমিটি গঠন

    কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী হোসেনপুর ফ্রেন্ডস ক্লাবের নতুন দুই বছর মেয়াদী ৪১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ ঘোষণা করা হয়েছে।

    উক্ত কার্যকরি কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আহসানুজ্জামান রাসেল, সাধারণ সম্পাদক জাবির মুক্তাদির দোয়েল এবং সাংগঠনিক সম্পাদক নাহিদ চৌধুরী তোয়েল। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি নাজিম চৌধুরী বেলাল, বদরুল ইসলাম এবং মুজিবুর রহমান সুমন। সহ সাধারণ সম্পাদক আজিজুর রুহি, রাশেদুল এবং ইমতিয়াজ।



    আন্তর্জাতিক সম্পাদক আরাফাত, ওয়াদুদ শিপলু, করিম এবং আজহার দোহা। সহ সাংগঠনিক সেবু, সাইকুল এবং শোভন। কোষাধ্যক্ষ ফারহান, সহ কোষাধ্যক্ষ আরিফ, তথ্য ও প্রযুক্তি আসিফ, প্রচার পারভেজ, সহ প্রচার ছালেক, শিক্ষা রাজিব, সংস্কৃতি অপু, মহিলা বিষয়ক ডালিয়া, সহ মহিলা উমামা তাসনুভা, দপ্তর সনি, ক্রীড়া রায়হান, সহ ক্রীড়া শ্রাবণ, সাহিত্য আকিব এবং সমাজ কল্যাণ মুনতাসির।

    এছাড়াও কমিটির সিনিয়র সদস্য সফি আহমদ , আব্দুল নাজিম, এজাজ মাহমুদ, ফখরুল ইসলাম, সাহিদুর সাহি,রিয়াজ উদ্দিন হেলাল, চৌধুরী লিটু, আবুল কালাম, সাজু, নাঈম এবং তাঞ্জিল।

    উল্লেখ্য “সামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য” এই স্লোগানকে সামনে রেখে ১৯৯১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল হোসেনপুর ফ্রেন্ডস ক্লাব। প্রতিষ্ঠার পর থেকেই কুলাউড়ার সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়াঙ্গন এবং শিক্ষাঙ্গনে ক্লাবটির সরব উপস্থিতি ছিলো।

    মাঝে কিছুদিন ক্লাবের কার্যক্রম কিছুটা ঝিমিয়ে পড়লেও ইদানীং বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা দুর্যোগের সময় হোসেনপুর গ্রামের ১৬০ টি পরিবারকে বড় আকারে প্রায় ৬ লাখ টাকা খরচ করে উপহার সামগ্রী বিতরণ করে আবারও উপজেলায় আলোচনায় চলে আসে ক্লাবটি। এক ঝাঁক তরুণ এবং মেধাবী সদস্যদের সমন্বয়ে গঠিত ক্লাবটির নতুন নেতৃত্ব এলাকার সামাজিক উন্নয়নের পাশাপাশি অর্থনৈতিক এবং শিক্ষা ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১