• শিরোনাম

    কুলাউড়ায় হেফাজতের ডাকা হরতালে তাওহিদী জনতা ও পুলিশের সংঘর্ষ

    | ৩০ মার্চ ২০২১ | ১২:১৭ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 209 বার

    কুলাউড়ায় হেফাজতের ডাকা হরতালে তাওহিদী জনতা ও পুলিশের সংঘর্ষ

    মাহদী হাসান :: হেফাজতের কেন্দ্রীয় কর্মসূচী দেশব্যাপী অবরোধ পালনের অংশ হিসেবে আজ কুলাউড়া উপজেলাধীন কটারকোনা বাজারে তাওহিদী জনতার উদ্যোগে অবরোধ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    স্থানীয়রা বলেন, সকাল থেকে তাওহিদী জনতা শান্তিপূর্ণ ভাবেই অবরোধ পালন করছিলো। সকাল থেকে কুলাউড়া পুলিশের তদন্ত ওসি আমিনুল ইসলামের নেতৃত্বে এস আই মাসুম ও এস আই তপন সহ দুটি টিম উপস্থিত ছিলো। দুপুর ১ টার দিকে নামাজের বিরতি দিয়ে অবরোধ স্থগিত করার মুহূর্তে হঠাৎ কুলাউড়া থানার অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীরের নেতৃত্বাধীন অপর একটি টিম এসে অতর্কিত হামলা চালায় বলে জানা যায়।



    পুলিশের হঠাৎ এই ধাওয়ায় অবরোধরত জনতাও বিক্ষিপ্ত হয়ে যায়। এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় একদিকে পুলিশ লাঠিচার্জ এবং রাবার বুলেট ছু্ড়ে। অপরদিকে বিক্ষিপ্ত জনতাও পাল্টা ধাওয়া করে।

    আরো জানা যায়, পুলিশের লাঠিচার্জ এবং রাবার বুলেটে অবরোধরত জনতার প্রায় ৭ জন আহত হোন। বিক্ষিপ্ত জনতার পাল্টা ধাওয়ায় ২ জন পুলিশ সদস্যও আহত হোন। অসতর্কতাবশত পুলিশ একাধিক সাংবাদিককেও লাটিচার্জ করেন।

    প্রায় অর্ধঘন্টা ধাওয়া পাল্টা ধাওয়া চলার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে না পারলে স্থানীয় শীর্ষ আলেম শায়খুল হাদিস মাওলানা শুয়াইব আহমদ সাহেবের বক্তব্যের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০