• শিরোনাম

    কুলাউড়ায় সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ সুপারের উপহার

    | ০১ মে ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 214 বার

    কুলাউড়ায় সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ সুপারের উপহার

    বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশে কার্যত লকডাউন চলছে। দেশে বর্তমানে একের পর এক আক্রান্ত হচ্ছেন প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ সদস্যসহ কর্মরত সাংবাদিকরা। ইতোমধ্যে চিকিৎসকের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে পুলিশ ও সাংবাদিকও মারা গেছেন। এমন পরিস্থিতির কথা বিবেচনা করে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদ পিপিএম (বার)।

    ‘পুলিশ সাংবাদিক করোনা যুদ্ধে, সবাই আমরা এক কাতারে’ এই শ্লোগানকে সামনে রেখে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের জন্য সুরক্ষা সামগ্রী ‘ফেইসশিল্ড’ উপহার সামগ্রী অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীরের কাছে পৌঁছে দেন তিনি।



    ৩০ এপ্রিল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কুলাউড়া থানায় এই উপহার সামগ্রী সাংবাদিকদের মাঝে হস্তান্তর করেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান ও ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সহ সভাপতি এম মছব্বির আলী, সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সাপ্তাহিক আমার কুলাউড়ার সম্পাদক মো. জীবন রহমান, সিলেটভিউ নিজস্ব প্রতিবেদক শাকির আহমদ, কালেরকণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সাপ্তাহিক সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার নাজমুল বারী সোহেল, আমার কুলাউড়ার স্টাফ রিপোর্টার হিমেল রহমান প্রমুখ।

    কুলাউড়ায় কর্মরত সকল প্রিন্ট ও অনলাইন মিডিয়ার গণমাধ্যমকর্মীদের মাঝে এই সুরক্ষা সামগ্রী উপহার তুলে দিয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান বলেন, ‘দেশের এই ক্রান্তিকালে চিকিৎসক, পুলিশ এর পাশাপাশি সাংবাদিকরাও অনেক ঝুঁকি নিয়ে সমাজের অনেক অসঙ্গতি তুলে ধরছেন এবং মানুষদের সচেতন করতে অগ্রণী ভূমিকা রাখছেন। বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরাও করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে জেলা পুলিশ সুপার স্যার কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের জন্য এই উপহার প্রদান করেন। ভবিষ্যতেও সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে বলে তিনি জানান।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০