• শিরোনাম

    কুলাউড়ায় শুভেচ্ছা ক্লাবের উদ্যোগে খাদ্য উপহার সামগ্রী বিতরণ

    ছয়ফূল আলম সাইফুলঃ | ২৩ এপ্রিল ২০২০ | ১১:১৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 613 বার

    কুলাউড়ায় শুভেচ্ছা ক্লাবের উদ্যোগে খাদ্য উপহার সামগ্রী বিতরণ

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কাউকাপনে করোনা পরিস্থিতিতে লকডাউনে কর্মহীন হয়ে যাওয়া ১১০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
    আজ ২৩ এপ্রিল (বৃহস্পিবার) হাজীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কাউকাপন বাজারে শুভেচ্ছা ক্লাবের উদ্যোগে দেশী বিদেশী ও  ক্লাবের সদস্যদের অর্থায়নে এ খাদ্যসামগ্রী প্রথম ধাপে বিতরণ করা হয়।

    এ সময় উপস্থিত ছিলেন হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও শুভেচ্ছা ক্লাবের উপদেষ্টা মোঃ আব্দুল বাছিত বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের নেতা ও শুভেচ্ছা ক্লাবের উপদেষ্টা মোঃ মাহমুদ আলী ফঠিক, হাজীপুর বিএনপির ওয়ার্ড সভাপতি ও শুভেচ্ছা ক্লাবের উপদেষ্টা ব্যবসায়ী মোঃ আব্দুল মুহিত, বিশিষ্ট সমাজ সেবক ও শুভেচ্ছা ক্লাবের উপদেষ্টা  মোঃ আব্দুল কাইয়ুম,



    হাজীপুর সেচ্ছাসেবক লীগের সভাপতি ও শুভেচ্ছা ক্লাবের প্রতিষ্টাকালীন সদস্য উপদেষ্টা মোঃ ছায়দুজ্জামান অপু, প্রতিষ্টাকালীন সদস্য সত্যজিৎ দে, শুভেচ্ছা ক্লাবের সভাপতি পুলকেশ নাগ, শুভেচ্ছা ক্লাবের  সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমান,  শুভেচ্ছা ক্লাবের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মনির, সন্তুুস দে, তুহিন ইসলাম তালুকদার, যুগ্ন-সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান রাজু, শুভেচ্ছা ক্লাবের সাংগঠনিক সম্পাদক যুবায়ের আহমদ,মহ-সাংগঠনিক সম্পাদক  আহমেদ রাজ জয়, সদস্য রতন দাশ প্রমুখ।

    শুছেচ্ছা ক্লাবের সভাপতি ও সম্পাদক জানান করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বর্তমানে সারা বিশ্বে লকডাউনে দুর্ভোগের মাঝে পড়ছেন সকল মানুষজন। এ বছরও সেই ধারাবাহিকতা বজায় রেখে ক্লান্তিলগ্নে অসহায় মানুষজনের মাঝে সামন্য খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। আগামীতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আজ এই খাদ্য সামগ্রী বিতরণের মধ্যে দিয়ে প্রথম ধাপ শুরু হলো।

    চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু শুভেচ্ছা ক্লাবের সভাপতি পুলকেশ নাগের হাতে একটি পেকেট তুলে দিয়ে খাদ্য সামগ্রী বিতরণের প্রথম ধাপের শুভ সুচনা করেন এবং  শুভেচ্ছা ক্লাবের সদস্য মিটুন,মুন্না,অংকু, প্রান্ত, দোলন এলাকার কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১