• শিরোনাম

    কুলাউড়ায় রাউৎগাঁও ৩ নারী সন্ত্রাসী হামলার শিকার

    | ০৯ জুন ২০২০ | ৩:০১ অপরাহ্ণ | পড়া হয়েছে 373 বার

    কুলাউড়ায় রাউৎগাঁও ৩ নারী সন্ত্রাসী হামলার শিকার

    কুলাউড়ায় সন্ত্রাসী হামলায় তিন নারী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। গুরুতর আহত এই তিন নারী সোমবার বিকেল তিনটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

    স্থানীয়দের দেয়া তথ্য মতে, উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মধ্য কৌলা গ্রামে সোমবার দুপুরে হঠাৎ ভাড়াটিয়া সন্ত্রাসীরা প্রবেশ করে ভূমি দখল করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে এই হামলা চালায়। হামলায় গুরুতর আহত হয়েছেন রাজনা বেগম (৩৫), আয়েশা বেগম( ২৮), গয়া বিবি (৬৫)।
    হাসপাতালে সরজমিন গিয়ে দেখা যায়, তিন নারীর পুরো শরীরে এলোপাতাড়ি দায়ের কুপের আঘাত রয়েছে।



    রাজনা বেগমের মাথায় দায়ের কুপে মগজ বেরিয়ে গেছে ও আয়েশা বেগমে গালে ও হাতে দায়ের কুপের আঘাত ও আহত বৃদ্ধা গয়া বিবির মাথা ও হাতে গুরুতর জখম রয়েছে।

    গুরুতর আহতরা জানান, জমি দখলের উদ্দেশ্যে কৌলা গ্রামের আঙ্গুর মিয়ার স্ত্রী আজিবুন, সাদেক, ফখরুল, নাঈম,মইজুল মিয়া,টুনি, ফাহমিদা ও সিপারের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে তাদের ওপর এই হামলা করে। এমনকি হামলার পরিকল্পনাকারী সিপারের বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে । সে তিন বছর জেল খেটে বেরিয়ে আবার এলাকায় উৎপাত শুরু করেছে।

    এদিকে গুরুতর আহত রাজনা বেগমের স্বামি ফয়জুল ইসলাম হামলাকারীদের বিরুদ্ধে তদন্ত করে সঠিক আইনি ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

    কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাঃ এহসান আহতের বিষয়টি সত্যতা নিশ্চিত করে জানান, তিন জন গুরুতর আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পুলিশ পরিদর্শন করেছি। আইন অনুযায়ী ঘটনাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০