• শিরোনাম

    কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক

    ছয়ফুল আলম সাইফুলঃ | ১৫ আগস্ট ২০১৯ | ১০:৫৪ অপরাহ্ণ | পড়া হয়েছে 700 বার

    কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক

    ছয়ফুল আলম সাইফুলঃ কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে কানিহাটি মহিলা মাদ্রাসার ৭ বছরের শিশু ছাত্রীকে ঈদের দিন ধর্ষণের চেষ্টার অভিযোগে জামাল (১৯) নামক এক যুবককে বৃহস্পতিবার ১৫ আগস্ট দুপুরে আটক করেছে পুলিশ। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, হাজিপুর ইউনিয়নের কোদালিপার দাউদপুর গ্রামের তৈয়ব আলীর মেয়ে কানিহাটি মহিলা মাদ্রাসার  ৭ বছরের এক শিশুছাত্রী কোরবানির মাংস দিতে পাশর্বর্তী ভূঁইগাঁও গ্রামের নওয়াব উদ্দিন বাড়িতে যায়। এসময় নওয়াব উদ্দিনর ছেলে জামাল মিয়া তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শিশুটি তার বাড়িতে ফিরে গেলে পরিবারের লোকজন তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে শিশুর পিতা ঘটনার পরদিন ১৩ আগস্ট কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী বৃহস্পতিবার ১৫ আগস্ট বিকেলে হাজিপুর ইউনিয়নের সাবেক মেম্বার নুর আহমদ চৌধুরী বাড়ী থেকে অভিযুক্ত জামালকে আটক করেন। কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী জানান, মেয়েটিকে কেন মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, জানিনা। শিশুর পিতাকে একাধিকবার বলার পরও থানায় নিয়ে আসেননি।

    সাবেক মেম্বার নুর আহমদ বুলবুল জানান ছেলের বাড়ীতে কি ঘটেছে জানিনা তবে ছেলেটি মানসিক সমস্যা রয়েছে, ছেলের মা স্বইচ্ছায় পুলিশের কাছে আমার মাধ্যমে তুলে দিয়েছে ন্যায় বিচার পাওয়ার জন্য।



    ছেলের মা জয়রুন বেগম জানান আমার ছেলে কটারকোনা হোসাইনিয়া মাদ্রায় পড়ে আমি স্বইচ্ছায় নুর আহমদ চৌধুরীর বুলবুল মেম্বারের মাধ্যমে তিনির বাড়ীতে পুলিশের কাছে তোলে দিয়েছি আমার ছেলে এ ঘটনার সাথে জড়িত নয়।আমার সাথে বাদীর পূর্ব আক্রশ রয়েছে।

    শিশুর পিতা তৈয়ব আলীর জানান পুলিশ আমার মেয়েকে নিয়ে যাওয়ার কথা বলেছে কিন্তুু আমার মেয়ে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে, আমি কিভাবে নিয়ে যাব, আমার মেয়ে জামালের বাড়ী থেকে আমার বড় মেয়ে উদ্ধার করেছে তখন জামাল দৌড়ে পালিয়েছে।আমি ন্যায় বিচার পাওয়ার জন্য মামলা করেছি।কিছু লোক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন।

     

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১