• শিরোনাম

    কুলাউড়ায় নীরবে ত্রাণ বিতরণ করছেন সাংবাদিক কামাল হাসান

    ছয়ফূল আলম সাইফুলঃ | ০৪ মে ২০২০ | ১২:৫৮ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 432 বার

    কুলাউড়ায় নীরবে ত্রাণ বিতরণ করছেন  সাংবাদিক কামাল হাসান

    করোনা ভাইরাসের কারণে কাজ করতে না পারা অসহায়, দিন মজুর, মধ্যবিত্ত, নিন্ম মধ্যবিত্ত ও কর্মহিন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন সাংবাদিক কামাল হাসান ।

    কষ্টের জীবন যাপন, বর্তমান সময়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছে এমন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিলেন মানবতা প্রেমী কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা, কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়সহ অসখ্য প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্য, বিভিন্ন দেশের স্বনামধন্য সাংবাদিক কামাল হাসান ।



    একান্ত কিছু লোকের সহযোগিতায় যেখানে কোন লোকের খাদ্য সংকট সেখানে তিনি পৌঁছে দিচ্ছেন তাঁর এই উপহার। ইতিপূর্বে কুলাউড়ার বিভিন্ন এলাকায় তাঁর এই উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। জানা যায়, উপজেলার বরমচাল নিজ এলাকার সকল রিস্কা ও সিএনজি অটোরিকশা চালকের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

    শনিবার, 0২ মে রাজনৈতিক এক সহকর্মীর মাধ্যমে খবর পান কুলাউড়া রেলওয়ে স্টেশনের লেবারদের খাদ্য সংকটের কথা মুহূর্তেই ওই দিন রাতে তিনি তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

    জানা গেছে, কোন ধরনের প্রচার প্রচারণা ছাড়া কয়েক শতাধিক পরিবারের ঘরে ঘরে গিয়ে নিরাপদে ত্রান (উপহার সামগ্রী) বিতরণ করেছেন। চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, ময়দা, লবণ, ছোলা, সাবান সহ ৯ প্রকারের দ্রব্য সামগ্রী মানুষকে প্রদান করছেন।

    এ ব্যাপারে সাংবাদিক কামাল হাসান বলেন, আমর ক্ষুদ্র এই সহায়তাকে সাহায্য না বলে উপহার হিসেবে দেখার জন্য অনুরোধ করছি। আপনি নিশ্চয়ই অবগত আছেন যে আমি গত জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের দলীয় একজন প্রার্থী ছিলাম প্রধানমন্ত্রী নির্দেশে নির্বাচন না করলেও কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আমার সমর্থক, শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক সহকর্মী রয়েছে।

    সেই সব এলাকার পরিচিত পরিজনদের মাধ্যমে মানুষের খাদ্য সংকটের খবর শুনে লকডাউনের শুরু থেকে আমার এই উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এবং আমার ব্যাক্তিগত এই বিতরণ চলমান। তিনি আরও বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সালাম পৌঁছে দিচ্ছি । আমি দেশের সকল বিত্তবানদের এই সংকটে এগিয়ে আসার আহবান করছি।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১