• শিরোনাম

    কুলাউড়ায় আলী আমজদ স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ

    | ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ১১:২৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 90 বার

    কুলাউড়ায় আলী আমজদ স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ

    কুলাউড়ার দক্ষিণ লংলার ঐতিহ্যবাহী বিদ্যপীঠ আলী আমজদ স্কুল এন্ড কলেজের ২০২০ সালে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের বরণ ও এইচএসসি পরিক্ষায় উত্তীর্ণদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

    ১৫ ফেব্রুয়ারি দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান।



    স্কুল পরিচালনা কমিটিরসভাপতি নবাব আলী নকি খানের সভাপতিত্বে ও অধ্যক্ষ মোঃ আব্দুল কাদির এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম. শফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়রঅধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আনোয়ার,পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যাননবাব আলী বাকর খান, লংলা কলেজের অধ্যক্ষ মোঃ আতাউর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগেরসভাপতি অধ্যক্ষ আব্দুল মান্নান প্রমুখ।

    এ সময় বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিরসন ও দাবি-দাওয়া নিয়ে মানপত্র পাঠ করেন সহকারি প্রধান শিক্ষক শশাংক শেখর গোস্বামী। সংবর্ধনা অনুষ্ঠানে এইচএসসি পরিক্ষায় উত্তীর্ণ ১০৩ জন শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক এবং একাদশ শ্রেণি অধ্যয়নরত ১৩৩ জন নবাগত শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

    প্রধান অতিথি ঊনার বক্তব্যে প্রতিষ্ঠানের যাবতীয় সমস্যা সমাধানের প্রতিশ্রুতি প্রদান করেন এবং শিক্ষার্থীদেরকে মনোযোগ সহকারে পড়াশোনা করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার উপদেশ দেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১