• শিরোনাম

    কুলাউড়ায় করোনা সতর্কতায় পথে পথে নারী সমাজকর্মী তাসলিমা সুলতানা মনি

    নিজস্ব প্রতিবেদকঃ | ২৯ মার্চ ২০২০ | ৯:২৯ অপরাহ্ণ | পড়া হয়েছে 417 বার

    কুলাউড়ায় করোনা সতর্কতায় পথে পথে নারী সমাজকর্মী তাসলিমা সুলতানা মনি

    করোনাভাইরাস অাক্রান্ত থেকে মানুষ নিরাপদে থাকতে পারে এই লক্ষ্যে সতর্কতা মেনেই সচেতনতা বৃদ্ধি বাড়াতে সাহসীকতার সহীত পথে পথে নেমেছেন কুলাউড়ার নারী সমাজকর্মী তাসলিমা সুলতানা মনি।

    রবিবার বিকেলে তাসলিমা সুলতানা মনি কুলাউড়া পৌর শহরের বিভিন্ন এলাকার মেইন সড়ক ও পাড়া মহল্লা গলিতে
    যারা সচেতনতা না মেনে ঝুঁকি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তাদেরকে সচেতনতার বিষয় গুলো পরামর্শ দিয়ে হাতের গ্লাভস ও মাস্ক দিয়ে সচেতনতা রক্ষা করে চলাচলের পরামর্শ দেন।



    এই কঠিন মুহুর্তে মাস্ক ও হাতের গ্লাভস বিনামূল্যে পাওয়া রেহানা বেগম বলেন, ভোট যখন অাসে তখন কত ধরনের মানুষ সেজে নবাবী কায়দায় এলাকায় অাসেন কিন্তু এই সময়ে এই প্রথম একজন নারীর কাছ থেকে অন্তত এগুলো পেয়ে ভালো লেগেছে।

    জানা যায়,নারী সমাজকর্মী মনি ছাত্রী জীবন থেকে মানবতার কল্যাণে কাজ করা অনেকটাই নেশা হিসেবে নিতেন। সেই ধারাবাহিকতায় এই দুর্যোগময় সময়ে নিজ অর্থায়নে প্রায় তিন শতাধিক মাস্ক ও হাতের গ্লাভস স্থানীয় শ্রমিক,রিকশা চালকসহ বিভিন্ন শ্রেণীর মানুষের হাতে তুলে দেন।

    এ বিষয়ে তাসলিমা সুলতানা মনির কাছে জানতে চাইলে সংবাদকর্মীদের জানান, এই দুর্যোগময় সময়ে অাতংকে মানুষ মানুষিক চাপে দিন পার করছে। যে কোন সময় করোনা ভাইরাসে অাক্রান্ত হয়ে যাবেন। মানুষ নিরাপদ থাকার বিষয়টি চিন্তা করেই দায়িত্ববোধ মনে করেই মানুষের পাশে থাকার চেষ্টা করছি। পাশাপাশি মানুষের দুঃস্বময়ে সমাজের বিত্তশালীদের পাশে থাকার অাহবান জানান।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১