• শিরোনাম

    কুলাউড়ার শরীফপুর ইউনিয়ন ফুটবললীগ শুরু

    | ১৪ নভেম্বর ২০২০ | ৭:০০ অপরাহ্ণ | পড়া হয়েছে 78 বার

    কুলাউড়ার শরীফপুর ইউনিয়ন ফুটবললীগ শুরু

    আজ শুক্রবার ১২নভেম্বর বিকাল ৩টায় কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের তেলিবিল উচ্চ বিদ্যালয় (সঞ্জরপুর) মাঠে অনুষ্ঠানের উদ্ভোদন করা হয়।

    ইয়াকুব তাজুল মহিলা বিশ্ব বিদ্যালয় ও কলেজের প্রভাষক মুহাম্মদ আসার উদ্দিনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন শরীফপুর ইউনিয়ন ক্রীড়া সংস্থার সভাপতি মিজান আহমদ মাফু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জননেতা শফি আহমদ সলমান।



    এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন ১১নং শরীফ পুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য মকদ্দুস আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সাবেক চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চিনু,সাবেক ইউপি সদস্য ও চেয়ারম্যান পদপ্রার্থী মুহাম্মদ খলিলুর রহমান,

    ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ, নছিবুর রহমান নছিম,ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইউপি সদস্য হারুন মিয়া, ইউপি সদস্য ইসমাঈল আলী, ইউপি সদস্য মাওলানা জয়নুল ইসলাম, ইউপি সদস্য সুক্রা ভর,ইউপি সদস্য দুরুদ মিয়া, সমেত কুমার বাউরী সাধন,মোশাররফ হোসে মিজু, কাউসার আহমদ মশি, মুহাম্মদ জুনেদ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

    বক্তারা বক্তব্যের মাধ্যমে পার্শ্ববর্তী লোক দ্বারা দখলকৃত মাঠের জায়গা উদ্ধার ও মাঠ সংস্কারের জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানসহ অতিথিদের দৃষ্টি আকর্ষণ করলে ইউপি চেয়ারম্যান জুনাব আলী ইউনিয়ন পরিষদ থেকে একলক্ষ টাকা দেয়ার আশ্বাস প্রদান করেন এবং তিনি বলেন আমি ইতিপূর্বেও আমার পরিষদের মাধ্যমে মাঠের সংস্করণ কাজ করেছি।

    অনুষ্ঠানের প্রধান অতিথি কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি আহমদ সলমান বলেছেন মাঠের জায়গার দলিলাদি নিয়ে তার সাথে যোগাযোগের জন্য তিনি কাগজ পত্র দেখে মাঠের যতটুকু যায়গা অন্যের দখলে আছে তা তিনি উদ্ধার করে দিবেন, এবং আগামী প্রকল্প থেকে মাট সংস্কারের জন্য বড় ধরণের একটা সহযোগিতা করবেন, এবং নিজের ব্যক্তিগত পক্ষ থেকে খেলা চলাকালীন সময়ের ব্যয়ভারে সহযোগিতা করবেন।

    খেলায় অংশগ্রহণ করেন ১নং ওয়ার্ড একাদশের
    বনাম ৮নং ওয়ার্ড একাদশ।
    উক্ত খেলায় ৯টি দল অংশ গ্রহন করবে ৪০দিন চলবে এই খেলা, শেষ পর্যন্ত বাছাই করে পুরস্কৃত করা হবে সেরা ২৫জন খেলোয়াড়কে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১