• শিরোনাম

    কুলাউড়া পৌরএলাকায় ২০০ শ পরিবারের পাশে ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি

    ছয়ফুল আলম সাইফুলঃ | ১১ মে ২০২০ | ১০:৩১ অপরাহ্ণ | পড়া হয়েছে 245 বার

    কুলাউড়া পৌরএলাকায় ২০০ শ পরিবারের পাশে ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি

    ছয়ফুল আলম সাইফুলঃ করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কার্যত লকডাউনে সারা দেশ। এমতাবস্থায় কর্মহীন হয়ে পড়েছে দেশের প্রায় সকল পরিবার। তন্মধ্যে কর্মহীন হয়ে বেশ কষ্টে দিনাতিপাত করছেন নিম্ন আয়ের মানুষ। এই কর্মহীন অসহায় মানুষের পাশে থেকে দ্বীতীয় ধাপে ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী শিবলুর অর্থায়নে কুলাউড়া উপজেলা ও পৌর বিএনপির উদ্দ্যোগে অর্থ বিতরন করেছেন।

    আজ সোমবার (১১ মে ) কুলাউড়া উপজেলার পৌর এলাকায় অসহায় ২০০ শ পরিবারের মধ্যে অর্থ বিতরন করা হয় উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্ছু, সহ সভাপতি রেদওয়ান খাঁন, সহ সভাপতি ভূকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন,



    সাধারন সম্পাদক বদরুজ্জামান সজল ও পৌর বিএনপির সভাপতি খন্দখার মুহিবুর রহমান মলাই, সাধারন সম্পাদক মুজিবুল আলম সোহেলের নেতৃত্বে ও সাবেক যুবদল নেতা ও উপজেলা বিএনপি নেতা আব্দুল মান্নান ও সাবেক ছাত্রদল নেতা ও বিএনপি নেতা সাহেদ আহমেদ সহ উপজেলা ও পৌর নেতৃবন্দের উপস্হিতিতে পৌর এলাকায় অর্থ বিতরন করা হয় । 

    কোন জনসমাগম ছাড়া আর্তমানবতার সেবায় ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরী করোনা মহামারীর সংকটকালে বাংলাদেশের নিন্ম আয়ের মানুষের মধ্যে অর্থবিতরন সহায়তা প্রাপ্ত পরিবার বর্গ এই দূর্যোগ মুহুর্তে তাদেরকে সহায়তাত বদরুল আলম চৌধুরী সহ উপজেলা ও পৌর বিএনপির সকল নেতৃবৃন্ধকে আন্তরিক ধন্যবাদ জানান।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১