• শিরোনাম

    করোনা আক্রান্ত ট্রাম্প কন্যা ইভাঙ্কা!

    | ১৪ মার্চ ২০২০ | ২:৪১ অপরাহ্ণ | পড়া হয়েছে 256 বার

    করোনা আক্রান্ত ট্রাম্প কন্যা ইভাঙ্কা!

    বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে এখন পর্যন্ত পাঁচ হাজারের অধিক লোকের প্রাণহানি ঘটেছে। এমন পরিস্থিতিতে প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকিতে পড়ে গেলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্পও।

    মার্কিন অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার ও হোয়াইট হাউস কর্মকর্তাদের বরাতে সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, গত সপ্তাহে এক অনুষ্ঠানে তার সঙ্গে দেখা করার পর অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী পিটার ডুটন মহামারি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তখন করোনায় আক্রান্ত পিটারের সঙ্গে হাত মিলিয়েছিলেন ইভাঙ্কা। মূলত এসব কারণেই ইভাঙ্কা ভাইরাসটিতে সংক্রমিত হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।



    প্রতিবেদনে বলা হয়, করোনায় আক্রান্ত অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী পিটার বর্তমানে কুইন্সল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতে আছেন।

    এদিকে শুক্রবার (১৩ মার্চ) টুইট বার্তায় পিটার ডুটন বলেন, সকালে ঘুম থেকে উঠার পর শরীরে অতিরিক্ত তাপ অনুভব করছি। সঙ্গে সঙ্গে আমি স্থানীয় স্বাস্থ্য বিভাগের সঙ্গে যোগাযোগ করি। হাসপাতালে আইসোলেশনে রেখে আমাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

    বর্তমানে সবচেয়ে আতঙ্কের বিষয় হলো ভাইরাসটি নতুন হওয়ায় এখনো কোনো প্রতিষেধক আবিষ্কার হয়নি। ভাইরাসটির সংক্রমণ থেকে বাঁচার একমাত্র উপায় আক্রান্ত ব্যক্তিদের থেকে দূরে থাকা। এমন পরামর্শই দিয়েছেন চিকিৎসা বিজ্ঞানীরা।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০