• শিরোনাম

    করোনাযোদ্ধা শিক্ষক সম্মাননা সনদ-২০২০ প্রদান চলছে

    | ২৭ নভেম্বর ২০২০ | ৮:৫১ অপরাহ্ণ | পড়া হয়েছে 304 বার

    করোনাযোদ্ধা শিক্ষক সম্মাননা সনদ-২০২০ প্রদান চলছে

    করোনাকালীন সময়ে যে সমস্থ শিক্ষক অনলাইনে নিরলসভাবে পাঠদান করে যাচ্ছেন,যা দেশের শিক্ষা ব্যবস্থা এগিয়ে নিতে অতিশয় ভূমিকা পালন করছে এবং বিশ্ব দরবারে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পাচ্ছে বলে মনে করেন শিক্ষার আলো ডট কমের নির্বাহী সম্পাদক জনাব এম.এ মারুফ সোহেল।

    একই সাথে শিক্ষা বান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও ডিজিটাল বাংলাদেশের রুপকার জননেত্রী শেখ হাসিনার যুগপোযোগী সিদ্ধান্তের ফলে সংসদ বাংলাদেশ টেলিভিশন,বাংলাদেশ বেতার,অনলাইন স্কুলিং এর মাধ্যমে শিক্ষার্থীরা ঘরে বসে তাদের শিক্ষা ক্ষতি পুষিয়ে নিতে পারছে,



    সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিও শিক্ষার আলো ডট কমের পক্ষ হতে আবারো ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।সেই সাথে গভীর শ্রদ্ধায় স্বরণ করছি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি,যিনি আমাদেরকে দিয়ে গেছেন একটি স্বাধীন মাতৃভূমি,যিনি স্বপ্ন দেখেছিলেন একটি সোনার বাংলাদেশের;যা আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাস্তবায়ন হচ্ছে।

    আর সেই সোনার বাংলাদেশ গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে;জাতি গড়ার কারিগর আমাদের শিক্ষকবৃন্দ করোনাকালীন সময়ে শিক্ষা ক্ষেত্রে অনলাইন পাঠদানে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন।কাজেই অলাইনে পাঠদানকৃত সেই সমস্থ শিক্ষককে শিক্ষা বিষয়ক অনলাইন পোর্টাল শিক্ষার আলো ডট কমের পক্ষ হতে নিচের উল্লেখিত শর্ত সাপেক্ষে বিশেষ সম্মাননা সনদ “ করোনাযোদ্ধা শিক্ষক সম্মননা-২০২০ ” প্রদান করছে।

     

    আজ ২৭ নভেম্বর বিকাল তিনটায় পাইকপাড়া এম এ আহাদ আধুনিক কলেজে শিক্ষার আলো ডট কমের পক্ষে থেকে করোনা যোদ্ধা সম্মাননা স্বারক ২০২০ প্রদান করছেন বিসিবির পরিচালক ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রয়ী কমিটির সংগঠনিক সম্পাদক জনাব, শফিউল আলম চৌধুরী নাদেল। সনদ পত্র গ্রহন করছেন কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজল উদ্দিন আহমদ।

    এছাড়াও শ্রীমঙ্গল বিটিআরআই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সায়েক আহমদসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ উপস্থিত থেকে সনদ পত্র গ্রহন করেন।

     

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০