• শিরোনাম

    কমলগঞ্জে ইফতারের পর নবম শ্রেণির ছাত্রীর অস্বাভাবিক মুত্যু!

    | ০৩ মে ২০২১ | ১২:০৯ পূর্বাহ্ণ | পড়া হয়েছে 27 বার

    কমলগঞ্জে ইফতারের পর নবম শ্রেণির ছাত্রীর অস্বাভাবিক মুত্যু!

    কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনয়িনের রুপশপুর গ্রামের নবম শ্রেণির পড়ুয়া এক ছাত্রী তাহমিনা আক্তার ঝুমা (১৪)-অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সে রুপশপুর গ্রামের প্রবাসী বকুল মিয়ার মেয়ে। পতনউষার উচ্চবিদ্যালয়ের নবম শ্রেনির ছাত্রী ছিল সে। শনিবার ১ মে সন্ধ্যায় ইফতারের কিছু পরে অতিরিক্ত ফ্রিজের ডান্ডা পানি পান করার পর নিজ বাড়িতে অসুস্থ হলে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

    পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার স্কুল ছাত্রী তাহমিনা ইফতারের পর অতিরিক্ত পানি খাওয়ার কিছু পর তার মৃত্যু হয়। তার বাবা বকুল মিয়া বলেন, সারা দিনের প্রচন্ড খরতাপের পর ইফতারের সময় সে অতিরিক্ত ঠান্ডা পানি পান করে অসুস্থ্য হয়ে পড়ে। রাতেই তাকে দ্রুত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন।



    পরে তাকে মৌলভীবাজার লাইফ লাইন প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছাত্রীর বাবা আরও বলেন, ইফতারের পর অতিরিক্ত ঠান্ডা পানি পান করে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। রোববার দুপুরে তার নামাজে জানাজার পর স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০