• শিরোনাম

    একদিনে বজ্রপাতে ১০ জনের মৃত্যু

    | ২০ মে ২০২১ | ১০:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 123 বার

    একদিনে বজ্রপাতে ১০ জনের মৃত্যু

    একদিনে বজ্রপাতে ১০ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার সময় বজ্রপাতে জামালপুরে ছয়জন, চাঁপাইনবাবগঞ্জে তিনজন ও সিলেটে একজনের মৃত্যু হয় বলে আমাদের প্রতিনিধিরা জানিয়েছেন।

    জামালপুরের ইসলামপুরে পৃথক বজ্রপাতে ছয়জনের মৃত্যু হয়েছে। বিকালে উপজেলার পাথর্শী, গাইবান্ধা, সাপধরী ও পলবান্ধা ইউনিয়নে বৃষ্টি ও ঝড়ো হাওয়ার সময় বজ্রপাতে তাদের মৃত্যু হয়। এসব এলাকায় আরও পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলেন- পাথর্শী ইউনিয়নের জারুলতলা এলাকার এনামুল, কালা শেখ ও শাহ জামাল; সাপধরী ইউনিয়নের প্রজাপতির চর এলাকার বিল্লাল; গাইবান্ধা ইউনিয়নের চন্দনপুর গ্রামের মফিজল হক এবং পলবান্ধা ইউনিয়নের দক্ষিণ বাটিকামারী গ্রামের জাবেদ আলী। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও নাচোল উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত পৃথক বজ্রপাতে তাদের মৃত্যু হয়।



    নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের আব্দুস সাত্তারের ছেলে কৃষক মো. জালাল উদ্দিন (৩৭), চাঁদপুরের আবু তালেবের স্ত্রী রহিমা খাতুন এবং নাচোল উপজেলার আঝোইড় গ্রামের ওবাইদুর রহমানের মেয়ে মারুফা খাতুন (০৯)।

    ওদিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বজ্রপাতে বাবুল মিয়া (৩৩) নামে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। নিহত বাবুল উপজেলার কাকুনাখাই গ্রামের মৃত আব্দুল হকের ছেলে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ঈদযাত্রায় নিহত ২৫৩

    ১৮ আগস্ট ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০