• শিরোনাম

    এএসপি আনিসুল হত্যা মামলার চার্জশিট শিগগিরই

    | ১১ নভেম্বর ২০২০ | ১০:৪৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 74 বার

    এএসপি আনিসুল হত্যা মামলার চার্জশিট শিগগিরই

    এএসপি আনিসুল করিম হত্যা মামলার অভিযোগপত্র দ্রুত দেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ। বুধবার আনিসুল করিমের গাজীপুরের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে তিনি এ কথা জানান।

    দুপুরে নিহত আনিসুল শিপনের পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার বাড়ি গাজীপুরের বরুদায় যান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। এসময় আবেগে আপ্লুত হয়ে পড়েন গাজীপুর জেলার পুলিশ সুপার শামসুন্নাহার।



    আনিসুলের স্বজনদের সঙ্গে কথা বলার পর হারুন অর রশিদ জানান, আনিসুল করিমের হত্যা মামলায় দ্রুত চার্জশিট দেয়া হবে। গ্রেপ্তারকৃতদের আজ থেকে রিমান্ড শুরু করা হবে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে নামকাওয়াস্তে কারা হাসপাতাল চালাচ্ছে। কারা কারা এ ঘটনার সঙ্গে জড়িত। তদন্তের মাধ্যমে আইনের আওতায় এনে প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

    এদিকে হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন আনিসুলের স্বজন ও স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে আনিসুলের এই মৃত্যুকে কিছুতেই মেনে নিতে পারছে না তারা। স্বামীর এ ধরনের মৃত্যুতে একমাত্র সন্তান সাফরানের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত তার স্ত্রী শারমিন সুলতানা।

    এদিকে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র আনিসুল হত্যার প্রতিবাদে সকালে গাজীপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। কর্মসূচিতে আনিসুলের সহপাঠীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এসময় ঘটনায় জড়িতদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

    মানসিক সমস্যার চিকিৎসা নিতে গিয়ে সোমবার মাইন্ড এইড হাসপাতালে প্রতিষ্ঠানটির কর্মচারীদের মারধরের শিকার হন এএসপি আনিসুল করিম শিপন। পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। পরে হাসপাতালের সিসি ক্যামেরার ছবিতে আনিসুলকে মারধরের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

    আনিসুল করিম শিপনের শৈশব ও কৈশোর কেটেছে গাজীপুর জেলা শহরের বরুদা এলাকায়। ছোটবেলা থেকেই অত্যন্ত মেধাবি আনিসুল শহরের রানী বিলাসমনি সরকারি উচ্চ বালক বিদ্যালয়ে লেখা পড়া করেছেন। জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞানের মেধাবী শিক্ষার্থী ছিলেন তিনি। ৩১ তম বিসিএস পরীক্ষার মাধ্যমে পুলিশ বিভাগে যোগ দেন কাপাসিয়ার আড়াল গ্রামের এই কৃতি সন্তান।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১