• শিরোনাম

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কটারকোনা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন

    বিডি জনপ্রত্যাশা নিউজ ডেস্কঃ | ১৭ আগস্ট ২০২০ | ৪:৫৮ অপরাহ্ণ | পড়া হয়েছে 234 বার

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কটারকোনা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের কটারকোনা বাজারের রয়েল কমপ্লেক্স ২য় তলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কটারকোনা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

    আজ ১৭ আগস্ট (সোমবার) দুপুর ১২টায় ইসলামী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখার প্রধান মোঃ জিয়াবুল আলমের সভাপত্বিতে এবং ব্যবসায়ী তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মোঃ শিহাবুদ্দীন ।



    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১০ নং হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু, সাবেক চেয়ারম্যান মোঃ মবশ্বির আলী, নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ প্রভাত চন্দ্র শর্ম্মা, কটারকোনা বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোঃ ইয়াকুব আলী প্রমখ।

    ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন সিলেট জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মোঃ শিহাবুদ্দীন ।

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ কটারকোনা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেটের শুভ উদ্বোধন হওয়ার ফলে এখান থেকে সকল ধরণের ব্যাংক হিসাব খোলার ব্যাবস্থা যেমন সেভিংস, কারেন্ট, ডিপিএস ও ফিক্সট ডিপোজিট, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিট্যান্স,বিদ্যুৎ বিল, গ্যাস বিল, টেলিফোন বিল, দেশের যে কোন একাউন্টে টাকা প্রেরণ/হস্তান্তর।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০