• শিরোনাম

    ইতালিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

    | ১৯ জুলাই ২০২০ | ১১:১৫ অপরাহ্ণ

    ইতালিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন

    bangladeshjonoprottasha.com

    ইতালিতে রশিদ হাওলাদার (৪৪) নামে এক বাংলাদেশিকে নৃশংসভাবে খুন করা হয়েছে। শনিবার রাতে দেশটির বাণিজ্যিক নগরী মিলানে এ ঘটনা ঘটে।

    জানা গেছে, মিলানের প্রাণকেন্দ্র স্তাদেরা এলাকায় মন্তেগানি রোডে পৌর বাজারের কাছে স্থানীয় সময় রাত ৯টা ২০ মিনিটের দিকে কথা কাটাকাটির জেরে ৬ বাংলাদেশি মিলে রশিদকে মেরে আহত করে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয় সান পাওলো হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে সে মারা যায়।



    পুলিশ ঘটনাস্থল থেকে হাতুড়ি ও চেইনসহ খুনিদের ফেলে যাওয়া বেশকিছু আলামত উদ্ধার করেছে। এ ঘটনায় ২ জনকে ইতোমধ্যে শনাক্ত করা হয়েছে।

    সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার পর খুনিদের ধরার চেষ্টা চালাচ্ছে পুলিশ। অন্য আরেকটি সূত্রে জানা গেছে, নিহত বাংলাদেশির ইতালিতে স্টে পারমিট (পেরমেসসো দ্য সোজ্জর্নো) ছিল। হত্যাকাণ্ডের আগে থেকে এলাকাটি পুলিশের নথিতে ‘ক্রাইম জোন’ হিসেবে চিহ্নিত ছিল। উত্তর আফ্রিকার অভিবাসীরা এলাকাটিতে ছোটখাট অপকর্ম করলেও খুনের মতো জঘন্য রেকর্ড করল বাংলাদেশিরা।

    এ ব্যাপারে অভিবাসন পরামর্শক মাঈনুল ইসলাম নাসিম বলেন, ইতোমধ্যে বাংলাদেশিদের সম্মান ইতালিতে দফায় দফায় ক্ষুণ্ন হয়েছে। নতুন মাত্রা যোগ হয়েছে খুনের মতো এ রকম জঘন্য একটি ঘটনা। যা আমাদের ভবিষ্যতের জন্য অশনিসংকেত। যখন বাংলাদেশ থেকে ইতালিতে করোনার জন্য ইতালিয়ানদের কাছে বাংলাদেশি মানেই এখন ‘ভাইরাসবোমা’।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১