• শিরোনাম

    ‘আমার ইচ্ছে হচ্ছে আজ এই প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করি, আমার মতো একজন ব্যারিস্টার এদের পায়ে ধরে সালাম করলেও কম।’

    বিডি জনপ্রত্যাশাঃ | ২৫ আগস্ট ২০১৯ | ১২:৫৩ অপরাহ্ণ | পড়া হয়েছে 375 বার

    ‘আমার ইচ্ছে হচ্ছে আজ এই প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করি, আমার মতো একজন ব্যারিস্টার এদের পায়ে ধরে সালাম করলেও কম।’

    বিডি জনপ্রত্যাশাঃ নানা সময় ফেসবুকে লাইভে এসে বিভিন্ন অসঙ্গতি তুলে ধরে জনপ্রিয় হওয়া ব্যারিস্টার সুমন এবার গেছেন মৌলভীবাজার সদর উপজেলার আখাইলখুড়া ইউনিয়নে। সেখানে ইংল্যান্ড প্রবাসীদের ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে ১০০টি নৌকা বিতরণ করা হয়। সে বিষয়েই প্রশংসা করে এবার কথা বলেছেন তিনি।

    ব্যারিস্টার সুমন বলেন, ‘মাতৃভূমির প্রতি প্রবাসীদের প্রেম দেখার জন্য ২৫০ কিলোমিটার দূর থেকে এসেছি। যেসব প্রবাসীদের দেশের প্রতি খেয়াল নেই তারা ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগ দেখতে পারেন।’ এই নৌকা বিতরণের উদ্দেশ্য হচ্ছে, খাদ্যদ্রব্য দিয়ে সাহায্য করলে তারা খেয়ে ফেলবে। কিন্তু নৌকা থাকার কারণে তারা নিজেরা যাতায়াতের পাশাপাশি আয়-রোজগার করতে পারবেন।



    ব্যারিস্টার সুমন বলেন, ‘আমার ইচ্ছে হচ্ছে আজ এই প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করি, আমার মতো একজন ব্যারিস্টার এদের পায়ে ধরে সালাম করলেও কম।’ তিনি প্রবাসীদের উদ্দেশ্যে বলেন, অল্প কয়েকজন প্রবাসী যেভাবে উদ্যোগ নিয়ে একটা ইউনিয়নকে বদলে দিচ্ছেন বাকি সব প্রবাসী যদি এভাবে সামনে আসেন তাহলে সিলেট বিভাগ বদলে যাবে। প্রবাসী লন্ডনীদের এত বড় লংকা কান্ডও কি আপনার মধ্যে কি প্রেম জাগায় না- ৫০ টা নৌকা, ৫০ টি পরিবার

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    প্রবাসী বন্ধুদের আড্ডা

    ১২ সেপ্টেম্বর ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১