• শিরোনাম

    আগামী মৌসুমেই বার্সা ছাড়বেন মেসি!

    | ১৬ নভেম্বর ২০২০ | ১০:০৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 41 বার

    আগামী মৌসুমেই বার্সা ছাড়বেন মেসি!

    এই তো কিছুদিন আগের কথা, মেসি বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন এমন খবরে উত্তাল দেশি-বিদেশি গণমাধ্যমগুলো। আলোচনা-সমলোচনায় মুখর ছিলো ফেসবুক-টুইটার থেকে শুরু করে বিভিন্ন সামাজিক মাধ্যমগুলো। শেষ পর্যন্ত সব কিছু ছাপিয়ে মেসি থেকে গেলেন বার্সাতেই। কিন্তু এই থাকাটা বার্সেলোনার প্রতি গভীর ভালোবাসা থেকেই নাকি, চুক্তি নিয়ে জটিলতার কারণে? এই ঘটনা নিয়ে এখনও সংশয় কাটেনি মেসি ভক্তদের মাঝে।

    সাবেক পর্তুগিজ তারকা ফিগো বলছেন, আগামী মৌসুমেই নাকি ন্যূ ক্যাম্প ছেড়ে যাবেন মেসি। এক প্রকার নিশ্চয়তা দিয়েই সাবেক এই বার্সা তারকা বলেন, মেসির মরিয়া মনোভাব দেখে তার মনে হচ্ছে, আর্জেন্টাইন তারকা আর বার্সেলোনায় খেলতে আগ্রহী নয়।



    তিনি আরও বলেন, এই মৌসুমে চুক্তি নিয়ে জটিলতা থাকায় শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন লিওনেল মেসি। স্পেনের একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ফিগো বলেছেন, তাকে জোর করে ধরে রাখলে বার্সেলোনার লাভের চেয়ে ক্ষতিই হবে বেশি।

    চলতি মৌসুমে ১০ ম্যাচে বার্সেলোনার হয়ে মোট ছয়টি গোল করেছে মেসি। গোল করিয়েছেন চারটি। এখনও চুক্তি নবায়ন করেননি আর্জেন্টাইন এই ফুটবলার। সামনের বছরের জুনে বার্সেলোনার সাথে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০