• শিরোনাম

    আকবর গ্রেফতারের খবর শুনে যা বললেন রায়হানের মা ও স্ত্রী

    | ০৯ নভেম্বর ২০২০ | ১০:৪৫ অপরাহ্ণ | পড়া হয়েছে 86 বার

    আকবর গ্রেফতারের খবর শুনে যা বললেন রায়হানের মা ও স্ত্রী

    রায়হান আহমদ হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত এসআই আকবর হোসেন ভূঁইয়া গ্রেপ্তারের খবর শুনে সন্তুষ্টি প্রকাশ করেছেন রায়হানের মা সালমা বেগম ও স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

    ঘটনার ২৮ দিন পর ছেলে হত্যার প্রধান আসামি এসআই আকবর গ্রেপ্তার হওয়ার খবর জেনে অনুভূতি প্রকাশ করতে গিয়ে নিহত রায়হান আহমদের মা সালমা বেগম বলেন, আকবর ধরা পড়ায় আমি দারুণভাবে খুশি হয়েছি। আমি চাই সঠিক বিচার হোক।



    তিনি আরও বলেন, রায়হানকে যেভাবে আকবর ও তার সহযোগীরা নির্যাতন করে মেরেছে। সেইভাবে প্রয়োজনে প্রকাশ্যে জনতার সামনে আকবরকেও বিচার করে মারা হোক। আকবরের সঙ্গে তার সকল সহযোগীরও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। এছাড়াও মিথ্যা ময়নাতদন্ত রিপোর্ট দানকারী চিকিৎসকদেরও শাস্তির আওতায় নিয়ে আসার দাবি জানান নিহত যুবক রায়হানের মা।

    রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বলেন, আমি খুশি হয়েছি তবে আমার হারানো স্বামীকে তো আর কোনদিন ফিরে পাব না। তার পরেও আমি চাই আকবরের যেন সঠিক বিচারের মাধ্যমে শাস্তি নিশ্চিত করা হয়। আর আকবরের সকল সহযোগী যারা এই অপকর্মের সঙ্গে জড়িত তাদের সকলকেও যেন শাস্তি প্রদান করা হয়।

    এর আগে পুলিশের তথ্য অনুযায়ী সিলেটের কানাইঘাট ডোনা সীমান্ত এলাকা থেকে সোমবার (৯ নভেম্বর) সকাল ৯টার দিকে স্থানীয় জনতার সহায়তায় জেলা পুলিশের একটি দল আকবরকে গ্রেপ্তার করে।
    পিবিআই’ সিলেটের পুলিশ সুপার খালেকুজ্জামান জানান, জেলা পুলিশ আকবরকে পিবিআই-এর কাছে হস্তান্তর করার পর আইনিভাবে যা যা করার সে সকল কার্যক্রম আমরা করবো।

    গেল ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪)। পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০