• শিরোনাম

    অঞ্জনাকে রাজাকার-মীর জাফরের সঙ্গে তুলনা মনির খানের

    | ০৩ জানুয়ারি ২০২০ | ৯:৩৬ অপরাহ্ণ | পড়া হয়েছে 343 বার

    অঞ্জনাকে রাজাকার-মীর জাফরের সঙ্গে তুলনা মনির খানের

    সংগীত ক্যারিয়ারের শুরু থেকেই দারুণ জনপ্রিয় মুনির খানের গানের নায়িকা অঞ্জনা। প্রায় প্রতিটা অ্যালবামেই অঞ্জনাকে নিয়ে গান গেয়েছেন তিনি। শ্রোতাপ্রিয় হয়েছে এসব গান। প্রায় দুই বছর এ বিষয় নিয়ে নতুন কোনো গান প্রকাশ করেননি মনির খান।

    ভক্তরা তাড়া দিচ্ছেন অঞ্জনাকে নিয়ে নতুন গান করার জন্য। ভক্তদের মন রাখতেই ২০২০ সালের প্রথম দিনই মনির খান প্রকাশ করলেন নতুন গান ‘অঞ্জনা ২০২০’।



    ‘তোর শরীরে মীর জাফরের রক্ত, তোর পিতা-মাতা সীমারেরও ভক্ত, রাজাকারের মতো যে তুই করলি বেইমানি, বাংলাদেশে জন্ম যে তোর স্বভাব পাকিস্তানি, দেশের প্রতি প্রেমের প্রতি ছিলো না যে টান, তবু তোর প্রতি আছে আমার আজও অনেক সম্মান, লোকে বলে বলেরে অঞ্জনা বড় বেইমান’ এমনই কথার গানটি লেখার পাশাপাশি সুর ও সংগীতায়োজন করেছেন মিল্টন খন্দকার।

    মনির খান বলেন, অঞ্জনাকে নিয়ে এটা তার গাওয়া ৪৩তম গান। বুধবার বিকেলে গানটি প্রকাশ হয়েছে এমকে মিউজিক২৪ এর ব্যানারে।

    নতুন গান নিয়ে মনির খান বলেন, ‘প্রায় দুই বছর বিরতি দিয়ে অঞ্জনা সিরিজের গান প্রকাশ করলাম। অনেকেই আমাকে বলছিলেন অঞ্জনাকে নিয়ে নতুন গান পাচ্ছি না। মিল্টন ভাইয়ের সঙ্গে এ বিষয়টি নিয়ে ১৫-২০ দিন ধরেই আলোচনা চলছিল। গানটিতে বেইমানের প্রতীক হিসেবে রাজাকার, মিরজাফর, সীমার, পাকিস্তানি, নমরুদ এমন বেশকিছু শব্দ ব্যবহার করা হয়েছে।’

    বছরের নতুন পরিকল্পনা নিয়ে মনির খান বলেন, ‘২০১৯ সালের শেষ দিকে আমি ও মিল্টন ভাই মিলে ১০০ নতুন গান করার পরিকল্পনা করেছি। এর মধ্যে প্রায় ৩০টির মতো গানের রেকর্ডিং শেষ হয়েছে। এমকে মিউজিক টুয়েন্টি ফোর ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।’

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১