• শিরোনাম

    অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয় : তথ্যমন্ত্রী

    | ২৭ মার্চ ২০২০ | ৬:১১ অপরাহ্ণ | পড়া হয়েছে 603 বার

    অকারণে সাধারণ মানুষকে হয়রানি নয় : তথ্যমন্ত্রী

    রাস্তাঘাটে সাধারণ মানুষকে অকারণে হয়রানি নয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

    শুক্রবার (২৭ মার্চ) তথ্যমন্ত্রী তার সরকারি বাসভবন থেকে ফেসবুক লাইভ ও বিটিভির মাধ্যমে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।



    তথ্যমন্ত্রী বলেন, দেশে যেহেতু লকডাউন ঘোষাণা করা হয়নি তাই অকারণে রাস্তাঘাটে সাধারণ মানুষকে যেন হয়রানি না করা হয়। তবে খুব বেশি প্রয়োজন ছাড়া জনগণকে অযথা বাইরে না বের হওয়ারও আহ্বান জানান তিনি।

    হাছান মাহমুদ বলেন, বেগম জিয়ার মুক্তিতে বিএসএমএমইউ, গুলশান এবং যাত্রাপথে মানুষের জমায়েত করোনা প্রতিরোধের এ সময় চরম দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে বিএনপি।

    তিনি বলেন, বিশ্বে স্বাস্থ্যখাতের গবেষণায় সরকারি পর্যায়ে মোট বাৎসরিক ব্যয় ২.৩ বিলিয়ন মার্কিন ডলার, যা কয়েকটি যুদ্ধবিমানের মূল্যের সমান।

    তথ্যমন্ত্রী বলেন, করোনা মোকাবিলার এ সময়ে নিম্নবিত্তের মানুষের জন্য কেজিপ্রতি ১০ টাকা হারে চাল বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছে সরকার। কবে থেকে এ কার্যক্রম শুরু তা বলতে না পারলেও দ্রুত শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

    তথ্যমন্ত্রী আরও বলেন, করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর বক্তব্য সর্বমহলে প্রশংসিত হয়েছে এবং তার আহ্বানে সাড়া দিয়ে মানুষ গৃহে অবস্থান করছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১