• শিরোনাম

    বড়লেখায় আতুয়া ব্রিজ এলাকা থেকে ১৯৫ পিস ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

    | ১৬ মে ২০২০ | ২:৩৯ পূর্বাহ্ণ

    বড়লেখায় আতুয়া ব্রিজ এলাকা থেকে ১৯৫ পিস ইয়াবাসহ তিনজন গ্রেপ্তার

    মৌলভীবাজারের বড়লেখার উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া ব্রিজ এলাকা থেকে ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ।

    বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভারত সীমান্ত সংলগ্ন আতুয়া এলাকায় পুলিশের বিশেষ অভিযান চলাকালে ১৯৫ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও ইয়াবা বিক্রির ৩৮ হাজার টাকাও জব্দ করা হয়।



    গ্রেপ্তারকৃতরা হলেন জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের তজম্মুল আলীর ছেলে সাদেক (২৭) একই উপজেলার মদরিছ আলীর ছেলে মফিজ আলী (২৮) ও বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের কাঞ্চলপুর গ্রামের আব্দুল হকের ছেলে সৈয়দ আহমদ অরফে সয়েদ হোসেন (৩৫)।

    পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় সীমান্ত এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে আতুয়া ব্রিজ এলাকায় বিজিবির সহায়তায় তিন যুবককে আটক করা হয়। এসময় এক যুবক সীমান্ত এলাকার দিকে দৌড়ে পালিয়ে যায়। আটককৃতদের দেহ তল্লাশি করে ১৯৫ পিস ইয়াবা বড়ি ও বিক্রির নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন। পরে বড়লেখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়।

    বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (১৫ মে) বিকেলে বলেন, ‘শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।’

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০