• শিরোনাম

    বিআরটিসির নতুন চেয়ারম্যান হলেন কানাইঘাটের এহছান ই এলাহী

    | ২৭ আগস্ট ২০১৯ | ১২:১২ পূর্বাহ্ণ

    বিআরটিসির নতুন চেয়ারম্যান হলেন কানাইঘাটের এহছান ই এলাহী

    নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. এহছান ই এলাহী।

    সোমবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বিআরটিসির নতুন চেয়ারম্যান নিয়োগের কথা জানানো হয়। আগামী দুয়েকদিনের মধ্যেই নতুন দায়িত্বে যোগ দেবেন বলে জানান এহছান ই এলাহী।



    সিলেটের কানাইঘাট উপজেলার তিনচটি নয়াগ্রামে জন্ম নেওয়া মো. এহছান ই এলাহী (খোকন) এর আগে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৯১ সালে দশম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে সহকারী কমিশনার ও ম্যাজিস্ট্রেট হিসেবে চাকরি শুরু করেন।

    পেশাগত জীবনে সৎ ও দক্ষ সরকারি কর্মকর্তা মন্ত্রণালয়ে যোগ দেওয়ার আগে গাইবান্ধা জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন। তার বাবা প্রয়াত আব্দুল লতিফ একজন শিক্ষাবিদ ছিলেন।

    গত ২১ জুলাই বিআরটিসি চেয়ারম্যান ফরিদ আহমেদ ভূঞাকে আরকাইভ ও গ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়। বিআরটিসির নতুন চেয়ারম্যার নিয়োগ পান বিদ্যুৎবিভাগের অতিরিক্ত সচিব রহমত উল্লাহ মোহ. দস্তগীর। এহছানে এলাহীকে নতুন করে চেয়ারম্যান নিয়োগ দেয়ায় রহমত উল্লাহর নিয়োগ আদেশটি বাতিল করা হয়েছে।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১