• শিরোনাম

    ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এমপি এম এম শাহীনের ঈদ শুভেচ্ছা

    | ২৫ মে ২০২০ | ১:৫৪ পূর্বাহ্ণ

    ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এমপি এম এম শাহীনের ঈদ শুভেচ্ছা

    কুলাউড়াবাসীসহ দেশ ও প্রবাসে অবস্থানরত সকল মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ঠিকানা গ্রুপের চেয়ারম্যান ও সাবেক এমপি এম এম শাহীন।

    ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব গুণিজনসহ পরিচিতজন অনেকেই আক্রান্ত।



    আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপন ও গুণিজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

    এক শুভেচ্ছা বার্তায় এম এম শাহীন বলেন, দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর আনন্দের বার্তা নিয়ে এলো মুসলমানদের প্রধান দুটি উৎসবের অন্যতম পবিত্র ঈদুল ফিতর ।

    তাই ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সারিতে দাঁড় করায় ।

    ঈদ বয়ে আনুক শান্তির পরশ ও অনাবিল আনন্দের বার্তা। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। এই শিক্ষা সারা বছর অনুসরণ করলে সমাজে সকল ধরনের বিশৃঙ্খলা পরিহার করে শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

    সুন্দর ও শান্তিপূর্ণ সমাজ এবং সমৃদ্ধশালী দেশ গড়ে তুলতে দলমত-নির্বিশেষে সবার উচিত দেশের কল্যাণে কাজ করা।

    এম এম শাহীন প্রত্যাশা ব্যক্ত করে আরও বলেন, মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ-উল ফিতর আনন্দ ধনী-গরীব সবাই সমভাবে উপভোগ করুক।

    ঈদুল ফিতর শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে। ঈদুল আজহা’র এই আনন্দঘন মুহুর্তে মহান আল্লাহর কাছে প্রার্থনা তিনি যেন আমাদের সকল ইবাদাত।

    পাশা-পাশি সকল ভেদাভেদ ও মতভেদ ভুলে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার জন্য কুলাউড়াবাসীর প্রতি তিনি উদ্ব্যত আহ্বান জানান।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১