• শিরোনাম

    জেলা পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপে শ্রীমঙ্গল ও কুলাউড়া চ্যাম্পিয়ন

    বিডি জনপ্রত্যাশাঃ | ২৪ সেপ্টেম্বর ২০১৯ | ৯:১৮ অপরাহ্ণ

    জেলা পর্যায়ে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপে শ্রীমঙ্গল ও কুলাউড়া চ্যাম্পিয়ন

    বিডি জনপ্রত্যাশাঃ মৌলভীবাজারে অনুর্ধ্ব ১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ বালক এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ে সমাপনী খেলা অনুষ্ঠিত হয়েছে।

    ২৩ সেপ্টেম্বর সোমবার বিকেলে মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় এম সাইফুর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী খেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ বালক গ্রুপে শ্রীমঙ্গল উপজেলা দল বড়লেখা উপজেলাকে ইমনের দেয়া একমাত্র গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
    অপর দিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা গ্রুপে কুলাউড়া উপজেলা ১-০ গোলে মৌলভীবাজার সদরকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। একমাত্র জয়সুচক গোলটি করে তানিয়া।



    টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার ৭ টি উপজেলা ও মৌলভীবাজার পৌরসভার মিলে মোট ৮টি বালক ও ৮টি বালিকা টিম ১৪টি খেলায় অংশ গ্রহন করে। খেলা পরিচালনা করেন ওয়াহিদুজ্জামান দুলাল, এমদাদুর রহমান, মেহেদী হাসান ও জুবেল আহমদ।

    খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর সভাপতিত্বে পুরস্কার ও সনদ বিতরণী সভায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মোহাম্মদ আরিফুজ্জান সহ জেলার ক্রীড়াঅঙ্গনের গন্যমান্য ব্যক্তিবর্গ।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১