• শিরোনাম

    ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছয়ফুল আলম সাইফুল

    | ২৫ মে ২০২০ | ২:৫০ পূর্বাহ্ণ

    ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছয়ফুল আলম সাইফুল

    পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বহুল প্রচারিত অনলাইন গণমাধ্যম বাংলাদেশ জনপ্রত্যাশা ডটকমের সম্পাদক ও সিক্স ফ্লাওয়ার টেকনিক্যাল একাডেমির পরিচালক ছয়ফুল আলম সাইফুল।

    ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব গুণিজনসহ পরিচিতজন অনেকেই আক্রান্ত।



    আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপন ও গুণিজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

    এক শুভেচ্ছা বার্তায় তিনি সর্বস্থরের জনসাধারনসহ সকল সকল সামাজিক, রাজনীতিক,সংবাদকর্মী, শিক্ষক, দেশ ও প্রবাসে বসবাসরত সকল পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিত জন-শুভাকাঙ্খী সহ সকল মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়ে বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসুক আনন্দের বার্তা।

    পবিত্র ঈদুল ফিতর ধনী-গরিব, উচু- নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা,বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদের উৎসব ।

    পবিত্র রমজান আমাদের যে সংযম ও ত্যাগের শিক্ষা দেয় তা যেন প্রতিটা মানুষের জীবনে প্রতিফলিত হয়। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমান ভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করেন, তিনি সকলের সুখ-শান্তি দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করেন।

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১